• দুপুর ১২:৪৩ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ঠাকুরগাঁওয়ে তরুণীকে চুল কেটে-বিবস্ত্র করে নির্যাতন

ঠাকুরগাঁওয়ে তরুণীকে চুল কেটে-বিবস্ত্র করে নির্যাতন

Logo


নির্যাতনের শিকার তরুণীকে মাঝে মাঝে ‘জিনে ধরে’ বলে দাবি অভিযুক্তদের

ঠাকুরগাঁওয়ের রোড বাজার এলাকায় চুল কেটে, বিবস্ত্র করে এক তরুণীকে (২০) নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। রবিবার এ ঘটনায় শহরের খালপাড়ার বাসা থেকে আলম (৫২) নামে এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

নির্যাতনের বর্ণনা দিয়ে ভুক্তভোগী তরুণী জানান, শনিবার রাতে তাকে অভিযুক্ত আলমের বাসায় ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে আলমসহ আরও সাতজন নারী-পুরুষ মিলে তাকে বিবস্ত্র করে নির্যাতন করে। একপর্যায়ে তার মাথার সব চুল কেটে দেয় অভিযুক্তরা। বার বার ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তার কথা শোনেনি কেউ।

এই বর্বরতার বিচার চেয়ে ওই তরুণী বলেন, “আমি কোনো দোষ করিনি। আমাকে অযথা ধরে নিয়ে গিয়ে এভাবে মারধর করল। আমার কাপড় ছিঁড়ে চুল কেটে দিলো।”

এ বিষয়ে অভিযুক্ত আলমের বলেন, “আমার মেয়ের সঙ্গে ওই মেয়ের অবৈধ সম্পর্ক রয়েছে। সেজন্য আমি মেয়ের বিয়ে দিতে পারছি না। তাই মেয়েটিকে ডেকে নিয়ে জিঙ্গাসাবাদ শুরু করি কিন্তু সে সব অস্বীকার করে। তাই আমার মেয়ে আর প্রতিবেশী মোবারক আলী মেয়েটিকে কয়েকটা চর-থাপ্পড় দিয়ে চুল কেটে দিয়েছে।”

তিনি আরও দাবি করেন, “ওই মেয়েকে (নির্যাতনের শিকার) মাঝে মাঝে জিন ধরে।”

এ ঘটনার নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেছে এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দা সালাম জানান, “ভুক্তভোগী মেয়েটির বাবা নেই। মা-মেয়ে কাজ করে খায়। এভাবে অদ্ভুত একটা দায় চাপিয়ে মেয়েটিকে বিবস্ত্র করে নির্যাতন করা ঠিক হয়নি।”

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, “বিষয়টি জানার পরেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনাস্থলে একজনকে পাওয়া গেলেও বাকিরা পালিয়ে গেছে। এই বিষয়ে মেয়ের মা বাদী হয়ে থানায় এটি অভিযোগ দায়ের করেছে।”


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution